Income Tax Raid: ৪৮ ঘণ্টা পার, স্বরূপ বিশ্বাসের ফ্ল্যাটে এখনও আয়কর তল্লাশি! কী এমন মিলল?

কলকাতা: আয়কর তল্লাশির ৪৮ ঘন্টা পার। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের নিউ আলিপুর সাহা কলোনির ফ্ল্যাটে এখনও তল্লাশি চলছে আয়কর দফতরের। বুধবার সকালে আয়কর দফতরের আধিকারিকরা তল্লাশি শুরু করে। একটানা ৪৮ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও তল্লাশি চলছে।

আয়কর দফতর সূত্রে খবর, বুধবার সকাল থেকে কলকাতার মোট পাঁচ জায়গায় তল্লাশি চালাচ্ছে তারা। নিউ আলিপুরে স্বরূপের বাড়ি ছাড়াও তল্লাশি চলেছিল বেহালার পর্ণশ্রী এলাকার কয়েকটি ঠিকানায়। তবে বুধবার স্বরূপের বাড়িতে কেন তল্লাশি চালানো হচ্ছে, আনুষ্ঠানিক ভাবে তার কারণ জানানো হয়নি।

আরও পড়ুন:
‘মুখের মতো জবাব দেবে ইন্ডিয়া!’ কেজরীওয়ালের গ্রেফতারির পর হুঙ্কার রাহুলের

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় একাধিক জায়গায় ইডির তল্লাশি। শুক্রবার সকাল থেকে সিআরপি এর জওয়ানদের সঙ্গে নিয়ে ইডির তল্লাশি অভিযান।

আরও পড়ুন:
‘অরবিন্দ কেজরিওয়ালই দিল্লির মুখ্যমন্ত্রী থাকবেন, দরকারে জেল থেকে সরকার চালাবেন’, মন্তব্য আপনেত্রী অতিশীর

লেকটাউন সহ মোট ৫ জায়গায় শুক্রবার সকাল থেকেই শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির তল্লাশি অভিযান। লেকটাউনের বাসিন্দা এসকে ঝুনঝুনওয়ালার ফ্ল্যাটে সিআরপিএফ জওয়ানদের সঙ্গে নিয়ে এসে পৌঁছয় ইডি আধিকারিকরা। সূত্রের খবর, শিক্ষক নিয়োগ দুর্নীতির সঙ্গে এই ব্যক্তির যোগাযোগ সংক্রান্ত বিষয়েই জানতে চায় ইডি আধিকারিকরা। স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই এই ফ্ল্যাটে বসবাস করেন ঝুনঝুনওয়ালা।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।

Source link

news portal development company in india