শনিবার ইডেনে কেকেআর-হায়দরাবাদ ম‍্যাচ! দেখে নিন কোন কোন রাস্তা খোলা বা বন্ধ থাকবে – News18 বাংলা

কলকাতাঃ 23.03.2024 তারিখে কলকাতার ইডেন গার্ডেনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ টুয়েন্টি-20 ক্রিকেট ম্যাচ রয়েছে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ।

এই অনুষ্ঠানের জন্য কলকাতা শহরের জন্য সমস্ত শ্রেণির যানবাহন-সহ ট্র্যাফিক নিয়ন্ত্রণ করা হবে কলকাতা ট্র্যাফিক পুলিশের পক্ষ থেকে।

১) 23.03.2024 তারিখে ইডেন গার্ডেন এবং ময়দান এলাকায় এবং এর আশেপাশের রাস্তায় সমস্ত ধরণের পণ্য যানবাহনের চলাচল সাময়িকভাবে সীমিত/স্থগিত করা হবে বিকেল ৪ টে থেকে রাত 01.00 পর্যন্ত । হাওড়া থেকে সেন্ট জর্জেস গেট রোড, স্ট্র্যান্ড রোড ধরে পোস্তা বাজার ছাড়া । যানবাহনগুলিকে রাস্তার মধ্যে পার্কিং, লোড/আনলোড করতে দেওয়া হবে না।

আরও পড়ুনঃ
হাওড়া থেকে মেট্রোতে এই স্টেশনগুলিতে পৌঁছতে কত খরচ? তালিকা প্রকাশ করল কর্তৃপক্ষ! দেখে নিন

ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের আশেপাশে সব ধরনের পণ্যবাহী যান চলাচল সীমিত থাকবে, অর্থাৎ AJC বোস রোডের অংশ ডিএল খান রোড থেকে ক্যাথিড্রাল রোড, হাসপাতাল রোড, কুইন্সওয়ে, ক্যাথেড্রাল রোড, ক্যাসুয়ারিনা অ্যাভিনিউ এবং লাভার্স লেনের মধ্যে সব ধরনের পণ্যবাহী যান চলাচল সীমিত থাকবে।

২) ক্ষুদিরাম বোস রোড (অকল্যান্ড রোড), নর্থ ব্রুক অ্যাভিনিউ এবং গোস্থ পাল সরণি (কিংসওয়ে) বিকেল ৪ টে থেকে রাত 01.00 টা পর্যন্ত বা ভিড় শেষ হওয়া পর্যন্ত সমস্ত ধরণের যানবাহনের জন্য বন্ধ থাকবে৷ কলকাতা হাইকোর্টর গাড়িগুলিকে অকল্যান্ড রোড এবং নর্থ ব্রুক এভিনিউর পরিবর্তে এসপ্ল্যানেড রো ওয়েস্ট বরাবর চলাচলের অনুমতি দেওয়া হতে পারে, ডিউটিতে থাকা ট্রাফিক পুলিশ প্রয়োজনীয় বিবেচনা করবেন ।

৩) কর্তব্যরত ট্রাফিক পুলিশ যখন প্রয়োজন মনে করবে তখন নিম্নলিখিত রাস্তার উভয় পাশে যানবাহন পার্কিং নিষিদ্ধ করা হবে:-

1)গোস্থ পাল সরণি (কিংসওয়ে)।

2)ক্ষুদিরাম বোস রোড (অকল্যান্ড রোড)।

  1. Rani Rashmoni Avenue.

  2. পুরাতন কোর্ট হাউস স্ট্রিট।

  3. ইন্দিরা গান্ধী সরণি (রেড রোড)

  4. গুরু নানক সরণি (মেয়ো রোড)।

  5. ডাফরিন রোড।

৪) BBD ব্যাগ এলাকার জন্য দক্ষিণ কলকাতা থেকে আসা বাস এবং মিনি বাসগুলিকে RR অ্যাভিনিউ , গভমেন্ট প্লেস ইস্ট ইস্ট, ওল্ড কোর্ট হাউস স্ট্রিট, বিবিডি ব্যাগ থেকে নেতাজি মূর্তি দিকে ডাইভার্ট করা হবে৷ (ii) জেএল নেহেরু রোড থেকে বেন্টিঙ্ক স্ট্রিট, মিশন রো, ম্যাঙ্গো লেন, বিবিডি ব্যাগ, যানবাহনের পরিমাণের উপর নির্ভর করে ডিউটিতে থাকা পুলিশ যখন প্রয়োজন বলে মনে করবেন যানবাহন ডাইভার্ট করবেন ।

একইভাবে উত্তর ও পূর্ব কলকাতা থেকে বাস ও মিনি বাসগুলিকে (i) সেন্ট্রাল অ্যাভিনিউ, ম্যাঙ্গো লেন, বি বি ডি ব্যাগ থেকে গণেশ চন্দ্র এভিনিউ-এর দিকে ঘুরিয়ে দেওয়া হবে। l (ii) এস এন ব্যানার্জি রোড থেকে আরআর অ্যাভিনিউ, গভর্নমেন্টের দিকে। পূর্ব দিকে, ওল্ড কোর্ট হাউস স্ট্রিট, পশ্চিমমুখী যাত্রার জন্য BBD ব্যাগ (iii) ওল্ড কোর্ট হাউস স্ট্রিট
থেকে এসপ্ল্যানেড রো ইস্ট, JL নেহেরু রোড দক্ষিণমুখী যাত্রার জন্য এবং যখন ডিউটিতে থাকা পুলিশ প্রয়োজনীয় বলে মনে করে।

  1. দক্ষিণ কলকাতার গাড়িচালকরা A JC বোস রোড, সেন্ট জর্জেস গেট রোড, স্ট্র্যান্ড রোড ব্যবহার করতে পারেন এবং কর্তব্যরত ট্রাফিক পুলিশের নির্দেশ অনুসারে কাউন্সিল হাউস স্ট্রিটের দিকে কিরণ শঙ্কর রায় রোড হয়ে BBD ব্যাগ এলাকায় অ্যাক্সেস পেতে পারেন।

একইভাবে উত্তর ও পূর্ব কলকাতার গাড়ি চালকরা বিবি হয়ে বিবিডি ব্যাগ এলাকায় প্রবেশ করবে

গাঙ্গুলী স্ট্রিট এবং এস এন ব্যানার্জি রোড, আর আর অ্যাভিনিউ, গভর্নমেন্ট থেকেও। স্থান পূর্ব, পুরাতন কোর্ট হাউস

ডিউটিতে থাকা ট্রাফিক পুলিশ কর্তৃক নির্দেশিত রাস্তা ইত্যাদি।

  1. হাওড়াগামী বাস এবং মিনি বাসগুলি দক্ষিণ ও দক্ষিণ পশ্চিম কলকাতা থেকে ডিএইচ রোড, খিদ্দারপুর ব্রিজ খিদ্দেরপুর রোড ধরে হেস্টিংস ক্রসিং থেকে সেন্ট পিটার্সবার্গ হয়ে ঘুরিয়ে দেওয়া হবে। জর্জেস গেট রোড – স্ট্র্যান্ড রোড – তাদের উত্তরমুখী যাত্রার জন্য, যখন প্রয়োজন।

  2. হাওড়াগামী বাস এবং মিনি বাসগুলি দক্ষিণ ও দক্ষিণ পশ্চিম কলকাতা থেকে ডি এইচ রোড, স্ট্যান্ডল রোড, আলিপুর রোড বেলভেডের রোড জিরাত ব্রিজ বরাবর বেলভেদেরার রোড / AJC বোস রোড ক্রসিং থেকে AJC বোস রোড – AJC র‌্যাম্প – সেন্ট জর্জেস হয়ে ঘুরিয়ে দেওয়া হবে। গেট রোড – স্ট্র্যান্ড রোড তাদের উত্তরমুখী জুমের জন্য, যখন প্রয়োজন।

  3. হাওড়াগামী বাস এবং মিনি বাসগুলি দক্ষিণ কলকাতা থেকে এজেসি বোস রোড ধরে আসছে – জে এল নেহেরু রোড – মেয়ো রোড ডাফেরিন রোড / মেয়ো রোড ক্রসিং থেকে ডাফরিন রোড – খিদ্দারপুর রোড – ঘোরাপথ – সেন্ট জর্জেস গেট রোড – স্ট্র্যান্ড রোড – থেকে সরানো হবে। তাদের উত্তরমুখী যাত্রার জন্য, যখন প্রয়োজন।

হাই কোলেস্টেরলের সস্তার ওষুধ ‘এই’ সবজির রস!


হাই কোলেস্টেরলের সস্তার ওষুধ ‘এই’ সবজির রস!

  1. ট্যাক্সি, প্রাইভেট বাস, ইত্যাদির জন্য কোন পার্কিং স্পেস দেওয়া হবে না। ইডেন গার্ডেনের আশেপাশে।

  2. ব্যান্ড স্ট্যান্ড এবং অকল্যান্ড রোডের বাস স্ট্যান্ড ম্যাচের দিন কিরণ শঙ্কর রায় রোড এবং এসপ্ল্যানেড রো ইস্ট, সেন্ট্রাল বাস টার্মিনাসে স্থানান্তরিত হবে।

  3. জনসাধারণের স্বার্থে যখন প্রয়োজন মনে করা হয় তখন কর্তব্যরত ট্রাফিক পুলিশ যে কোনও ধমনী এবং ফিডার রাস্তা থেকে যানবাহন চলাচলকে সরিয়ে দিতে পারে।

  4. এই বিজ্ঞপ্তিগুলি ম্যাচের দিন অন্যান্য স্বাভাবিক বিধিনিষেধ ছাড়াও বলবৎ থাকবে, যা উপরে বিরোধী নয়।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।

Source link

news portal development company in india