Rachana-Locket: লকেট করলেন রান্না, রচনা করলেন পরিবেশন! লোকসভা নির্বাচন ঘিরে সরগরম হুগলি

হুগলি: হুগলি লোকসভা কেন্দ্রের প্রচারে দুই তারকা অভিনেত্রী লড়াইয়ে সরগরম রাজ্য রাজনীতি। এরই মধ্যে মঙ্গলবার প্রচারে এসে দুই তারকা প্রার্থীর লকেট ও রচনাকে দেখা গেল ভিন্ন ভূমিকায়। একজন হাতা খুন্তি নিয়ে রান্না করলেন অপরজন করলে খাবার পরিবেশন!

মঙ্গলবার পোলবা রাজহাট পঞ্চায়েত এলাকায় ভোট প্রচারে যান লকেট। সেখানে গ্রামের মানুষের সঙ্গে জন সংযোগ করেন। রাজহাট এলাকায় ওলাবিবি তলায় মোমবাতি জ্বালিয়ে প্রার্থনা করেন বিজেপি প্রার্থী। এই সময় রাজহাট ওলাবিবি তলায় অনুষ্ঠিত হয় রান্না পুজো উৎসব। বহু প্রাচীন কাল থেকে অনুষ্ঠিত হয়ে আসছে এই রান্না পুজো উৎসব। সেখানে জমায়েত হয় বহু মানুষের। রীতি অনুযায়ী গ্রামের মানুষ এদিন ওলাবিবিতলার পাশের বাগানে রান্না করেন এবং সেখানেই খাওয়া দাওয়া করেন। ওলা বিবিতলা থেকে প্রার্থনা করে বেরিয়ে সেখানেই গ্রামের মানুষের সঙ্গে রান্নায় হাত লাগান লকেট। সেখানে লকেটকে দেখতে ভিড় জমে। ছেলে মেয়েদের আবদারে তাদের সঙ্গে সেলফি তোলেন বিজেপির তারকা প্রার্থী।

আরও পড়ুন
Rachana Banerjee Career: এবার ভোটে রচনা বন্দ্যোপাধ্যায়, প্রসেনজিতের নায়িকা থেকে দিদি নম্বর ১, চমকদার কেরিয়ার অভিনেত্রীর

অন্যদিকে হুগলির তৃনমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রচারের চতুর্থ দিন। এই দিনে চন্দননগরে বোড়াইচন্ডী মন্দিরে পুজো দিয়ে, পাশের মাজারে চাদর চরিয়ে প্রচার শুরু করেন হুগলির তৃনমূল প্রার্থী। প্রচার সেরে চন্দননগরের স্বাগতম লজে দলীয় কর্মীদের খাবার পরিবেশন করেন রচনা বন্দ্যোপাধ্যায়। এবং দুপুরে অন্যান্য কর্মী সমর্থকদের সঙ্গে বসেই প্রাতরাশ করেন তিনি।

এই বিষয়ে রচনা বলেন, আমি নাম করে নিয়েছি,খ্যতি আছে,এখন যদি শেষের দিকটা জীবনের শেষ পনেরো কুড়িটা বছর মানুষের জন্য কিছু করতে পারি তাহলে আমি খুশি হব।জীবনে আমার আর কিছু পাওয়ার নেই।আমি দিদি নম্বর ওয়ান হতেই হুগলিতে এসেছি।মানুষের প্রতি আস্থা বিশ্বাস আছে তাই বলছি আমি জিতব।

রাহী হালদার

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।

Source link

news portal development company in india